ঢাকা, বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

মাধবপুর চা বাগানে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৩

হবিগঞ্জের মাধবপুর উপজেলার সুরমা চা বাগান এলাকায় রাস্তায় গাছ ফেলে ডাকাতির ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ানি (র‌্যাব-৯)। শনিবার সকালে র‌্যাবের মিডিয়া কর্মকর্তা মোঃ মশিউর রহমান সোহেল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার বেলা ২টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির মূল হোতা এমদাদুল হক মিলন (৩৮)সহ ৩ জনকে গ্রেফতার করা হয়। আটক মিলন বিজয়নগর উপজেলার চানপুর এলাকার আবু জাহেরের ছেলে।


অপর গ্রেফতার ২জন একই এলাকার শফিকুল ইসলামের ছেলে মোঃ নাজমুল (৩১),আবু সাইদের ছেলে মোঃ হৃদয় মিয়া (২৮)। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি করা ৮টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে আটককৃতদের মাধবপুর থানায় হস্তান্তর করা হয়। এছাড়া অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান চলছে।


উল্লেখ্য, গত ১৩ ডিসেম্বর রাত সাড়ে ১০টার দিকে হবিগঞ্জের মাধবপুর উপজেলার সুরমা চা বাগান এলাকায় গাছ ফেলে ঘন্টা ব্যাপী ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় চা বাগানের ডিজিএম সহ কয়েকটি গাড়ী আটক করে নগদ টাকা, মোবাইল সহ, মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

ads

Our Facebook Page